চাঁদপুরে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

 


চাঁদপুরে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত


[০৫ অক্টোবর ২০২৩]


বুধবার (০৪ অক্টোবর) চাঁদপুর জেলা প্রেসক্লাবে 'দৈনিক আমাদের সময়' পত্রিকার ১৯ বছর পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর।


প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, দৈনিক আমাদের সময় পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাচ্ছে। দ্রব্যমূল্য যখন উর্ধ্বমুখী তখন খুবই স্বল্পমূল্যে মাত্র ০৮(আট)  টাকায় পত্রিকাটি যে কেউ ক্রয় করতে পারছে। এই পত্রিকার বস্তুনিষ্ঠ সংবাদ ও সুলভ মূল্যের কারণেই বর্তমানে পাঠক মহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। চাঁদপুর জেলা পুলিশ দৈনিক আমাদের সময় পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করে।


পুলিশ সুপার আরও বলেন, পুলিশ জনগণের বন্ধু, কিন্তু পুলিশের বন্ধু সাংবাদিক। কারণ আমাদের অধিকাংশ সফল অভিযান সম্ভব হয়েছে যথাসময়ে সাংবাদিকদের পক্ষ থেকে তথ্য পাওয়ার জন্য। আমরা আশা করছি আগামীতেও সত্য ও ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিরুদ্ধে চাঁদপুর জেলা পুলিশ এবং সাংবাদিকবৃন্দ একসাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবে।


এ সময় চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি বৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

Popular posts from this blog

বৃক্ষরোপণ অভিযান'২৩ উপলক্ষ্যে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচি পালন করেসুরতরী সাহিত্যে সাংস্কৃতিক সংসদ, চট্টগ্রাম।

সোনাকান্দা জলকেল্লা